ডাউনলোডফ্রি ই-বই

বেগ বাস্টার্ড সিরিজের সকল বই এক সাথে PDF download | মোহাম্মদ নাজিম উদ্দিনের পিডিএফ বই

বেগ বাস্টার্ড সিরিজের সকল বই এক সাথে PDF download | মোহাম্মদ নাজিম উদ্দিনের পিডিএফ বই

থ্রিলার বই প্রেমিকদের মাঝে সবচেয়ে জনপ্রিয় একটি সিরিজ হলো মোহাম্মদ নাজিম উদ্দিন এর বেগ  বাস্টার্ড সিরিজ PDF । বেগ বাস্টার্ড সিরিজে যেমন রয়েছে থ্রিলার তেমনি রয়েছে রোমাঞ্চও । আপনাদের সুবিধার্থে আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি বেগ বাস্টার্ড সিরিজের সকল বই একসাথে ।

বেগ বাস্টার্ড সিরিজের মোট বই রয়েছে পাঁচটি । সেগুলো হলো :

  • নেমেসিস

  • কন্ট্রাক্ট

  • নেক্সাস

  • কনফেশন

  • করাচি

১. নেমেসিস – মোহাম্মদ নাজিম উদ্দিন পিডিএফ ডাউনলোড

বেগ বাস্টার্ড সিরিজের প্রথম বই হচ্ছে নেমেসিস ।  নেমেসিস বইটি প্রথম প্রকাশ পায় 2010 সালে । পক্ষাঘাতগ্রস্ত দেশের সবচাইতে জনপ্রিয় লেখক জায়েদ রহমান নিজের অ্যাপার্টমেন্টে খুন হন । সন্দেহভাজন হিসাবে জায়েদ রহমানের মৃত্যুর জন্য গ্রেপ্তার করা হয় তার স্ত্রী বর্ষা এবং বর্ষার প্রেমিক আলম কে । এবং ধারণা করা হয় বর্ষা এবং আলম ২জনেই জায়েদ রহমান কে খুন করেছে । এ হত্যাকাণ্ডের তদন্ত করার দায়িত্ব পান জেফরি বেগ ।

জেফরি ধারণা করেন যে,  বর্ষা এবং আলম জায়েদ রহমান কে খুন করেছে কিন্তু মামলা যখন ক্লোজ হয়ে যাবে ঠিক তার আগেই একটা খটকা জেফির মনে হয় । সেটা হচ্ছে লেখক এর ল্যাপটপকে লেখক এর হাতের নাগালের বাইরে ছিলো । অথচ সেটা তার মৃত্যুর সময় ব্যবহার করা হয়েছে যা কোনোভাবেই সম্ভব নয় । ফলে ঘটনা অন্য দিকে মোড় নিতে লাগলো । শেষ পর্যন্ত কি জেফরি সত্যিটা বের করতে পেরেছিল ?  জানতে হলে পড়তে হবে বইটি মূল থ্রিলাস টা ওখান থেকেই শুরু হয় ।  নেমেসিস – মোহাম্মদ নাজিম উদ্দিন পিডিএফ ডাউনলোড করতে বাটনে ক্লিক করুন । 

নেমেসিস – মোহাম্মদ নাজিম উদ্দিন পিডিএফ ডাউনলোড

 

২. কন্ট্রাক্ট – মোহাম্মদ নাজিম উদ্দিন পিডিএফ ডাউনলোড

 কন্ট্রাক্ট মোহাম্মদ নাজিম উদ্দিন বেগ বাস্টার্ড সিরিজের দ্বিতীয় বই যা প্রথম প্রকাশ পায়  ২০১১ সালে। কন্ট্রাক্ট বইটি নিয়ে এবছর ছবিও বের হয়েছে। কন্ট্রাক্ট পিডিএফ ডাউনলোড বইটিতে মূল চরিত্র হচ্ছে বাস্টার্ড ও জেফরি বেগ

পাঁচ লক্ষ টাকা দামের একটি টেলিফোন কল! সাথে কোটি টাকার ষড়যন্ত্র !ফলে পেশাদার খুনি বাস্টার্ড কে ফিরে আসতে হয় দেশে । এবং দেশে ফিরে এসে নেমে যায় তার মিশনে কিন্তু যখন মিশন শুরু করে তখনই খটকা লাগা টা শুরু হয। সে এক বিশাল ষড়যন্ত্রের অংশ হয়ে দাঁড়ায় । ঠিক এই আবির্ভূত হয় হোমিসাইড ইনভেস্টিগেটর জেফরি বেগ । শেষ পর্যন্ত বাস্টার্ড কি তার মিশন শেষ করতে পেরেছিল ? সেটা জানতে হলে পড়তে হবে বইটি  । কন্ট্রাক্ট – মোহাম্মদ নাজিম উদ্দিন পিডিএফ ডাউনলোড করতে বাটনে ক্লিক করুন। 

কন্ট্রাক্ট – মোহাম্মদ নাজিম উদ্দিন পিডিএফ ডাউনলোড



৩. নেক্সাস – মোহাম্মদ নাজিম উদ্দিন পিডিএফ ডাউনলোড

মোহাম্মদ নাজিম উদ্দিন বেগ বাস্টার্ড সিরিজের তৃতীয় বই হচ্ছে নেক্সাস । আপনাকে প্রত্যেকটা বই ই পড়তে বাধ্য করবে কারণ  একটি বই এর সাথে রয়েছে আরেকটি বইয়ের সম্পর্ক । এ বইটি প্রকাশ পায় 2012 সালে ।গল্পের ঘটনা শুরু এক অভিজাত স্কুল থেকে  । অভিজাত স্কুল সেন্ট অগাস্টিনের খুন হলো এক জুনিয়র ক্লার্ক আর সেই খুনের তদন্তে নামলেন সেই হোমিসাইড ইনভেস্টিগেটর  জেফরি  বেগ । আবার সেই নেমেসিস , কন্ট্রাক্ট এর মত শুরু হল বাস্টার্ড এবং জেফরি দ্বৈরথ । মূল থ্রিলার শুরু সেখান থেকেই । শেষ পযর্ন্ত কি হয়েছিলো জানতে হলে পড়তে হবে নেক্সাস পিডিএফ ডাউনলোড বইটি। নেক্সাস পিডিএফ ডাউনলোড করতে বাটনে ক্লিক করুন। 

নেক্সাস – মোহাম্মদ নাজিম উদ্দিন পিডিএফ ডাউনলোড

৪. কনফেশন – মোহাম্মদ নাজিম উদ্দিন পিডিএফ ডাউনলোড

বেগ বাস্টার্ড সিরিজের আগের তিনটি বইটি নেমেসিস, কন্ট্রাক্টম নেক্সাস  এর টান টান থ্রিলার শেষে ২০১৩ সালে প্রকাশ পায় মোহাম্মদ নাজিম উদ্দিন বেগ বাস্টার্ড সিরিজের চতুর্থ বই কনফেশন। তবে এ থ্রিলার টা অন্য তিনটি থেকে ভিন্ন । কনফেশন বাস্টার্ড এর জীবনটাই এক প্রকার বিপন্ন থাকে। এ থ্রিলারে বাস্টার্ড কে দেখা গিয়েছে অন্য রুপে । সে এখন আর টাকা বিনিময়ে খুন করে না তাকে তার নিয়তিই এক প্রকার খুন করতে বাধ্য করে।  তবে এ গল্পেও রয়েছে সেই বেগ বাস্টার্ড  সিরিজের ইনভেস্টিগেটর জেফরি বেগ। শেষ পযর্ন্ত কি হয়েছিলো? জানতে হলে পড়তে হবে কনফেশন। কনফেশন – মোহাম্মদ নাজিম উদ্দিন পিডিএফ ডাউনলোড করতে বাটনে কিক্ল করুন

কনফেশন – মোহাম্মদ নাজিম উদ্দিন পিডিএফ ডাউনলোড

৫.করাচি – মোহাম্মদ নাজিম উদ্দিন পিডিএফ ডাউনলোড

মোহাম্মদ নাজিম উদ্দিন বেগ বাস্টার্ড সিরিজের পঞ্চম এবং  সর্বশেষ টি হচ্ছে করাচি। তবে সেটা প্রথম তিনটি নেমেসিস , কন্ট্রাক্ট , নেক্সাস থেকে আরো ভিন্নরূপে দেখা যাবে বাস্টার্ড কে । তিন যুগ আগের ঘটে যাওয়া একটা ঘটনাকে মীমাংসা করতে বাস্টার্ড  পাড়ি দিতে হবে প্রায় বার’শ মাইল ।  বাস্টার্ড কে যেতে হবে সবচেয়ে বিপদজনক শহর করাচিতে ।  প্রথম মিশনটিকে সোজা মনে হলেও   যখন মিশনে নামে তখনই সে বুঝতে পারে সেটা কতটা সোজা নয় বরং মিশন কমপ্লিট করাটাই একপ্রকার অনিশ্চিত বরং অনেকটা অনিশ্চিত বটে । তবে বাস্টার্ড তো হাল ছেড়ে দেয়ার পাত্র নয় । বাস্টার্ড কি পারবে সে তার মিশন সম্পূর্ণভাবে শেষ করতে জানতে হলে পড়তে হবে বেগ বাস্টার্ড সিরিজের পঞ্চম এবং সর্বশেষ বই করাচি। করাচি মোহাম্মদ নাজিম উদ্দিন পিডিএফ ডাউনলোড করতে বাটনে কিক্ল করুন। 

করাচি মোহাম্মদ নাজিম উদ্দিন পিডিএফ ডাউনলোড

ধন্যবাদ, আমাদের সাথে থাকার জন্য । আশা করছি , বইগুলো ভালো লাগবে। আপনার যেকোন জিজ্ঞাসা থাকলে অবশ্যই আমাদের জিজ্ঞাস করতে পারেন। এছাড়াও আরো অসংখ্য ফ্রি বই পেতে এখান থেকে ঘুরে আসতে পারেন।  আমাদের সাথে যুক্ত হতে পারেন ফেসবুক পেইজ ও গ্রুপের মাধ্যমে । আপনাদের যেকোন বই লাগলে আমাদের অবশ্যই জানাবেন। আমরা যথাসাধ্য দেয়ার চেষ্টা করবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button