DownloadFree eBooksGraphics DesignLearn Tech

গ্রাফিক্স ডিজাইন বই PDF Download 2021 Latest Version

গ্রাফিক্স ডিজাইন বই PDF Download দিয়ে দক্ষ ডিজাইনার হব এবং সুদক্ষ গ্রাফিক্স ডিজাইনার হয়ে ইনকাম করবো, এই চিন্তাধারায় যারা বিশ্বাসী, আজকের পোস্টটি মূলত তাদেরই জন্য। প্রযুক্তির এই যুগে গ্রাফিক্স ডিজাইন শিখতে এখন আর প্রচলিত কোন শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি হওয়া লাগে না। ঘরে বসেই এখন অনলাইনে অনেক কিছুই শেখা যায় এবং যারা অনলাইনে কাজে আগ্রহী তারা নিজে থেকেই বিভিন্ন বিষয়ে দক্ষতা অর্জন করতে পারেন।

বর্তমানে সারাবিশ্বে বেশকিছু চাহিদাসম্পন্ন পেশা আছে, যা আপনি ভালোমানের দক্ষতা অর্জন করলেই পেয়ে যেতে পারেন। আর এর মধ্যে অন্যতম হচ্ছে গ্রাফিক্স ডিজাইন। কারণ, এখন কম্পিউটারের যুগ। প্রায় প্রতিটি অফিস এমন কি গ্রাহক সেবার প্রতিটি পর্যায়েই কম্পিউটার এবং ডিজাইনিং একটি জরুরি প্রয়োজন হয়ে দাঁড়িয়েছে।



যা আছে তাই নিয়ে শুরু করুন

আর এর ফলে সাধারণ শিক্ষার্থীদের মাঝে যে সকল কোর্স শেখার গুরুত্ব বৃদ্ধি পাচ্ছে, তা হলো গ্রাফিক্স ডিজাইন। কিন্তু সত্য কথা হচ্ছে, এই পেশায় চাহিদার তুলনায় যোগ্য প্রার্থীর সংখ্যা অনেক কম। চাহিদার তুলনায় দেশে কম্পিউটার বিষয়ে শিক্ষার্থীদের অপ্রতুলতার কারণে শিক্ষাজীবন সমাপ্ত করলেও কাঙ্খিত চাকরী পাচ্ছে না অনেকেই।

তাই আজকের এই পোস্টে আমরা গ্রাফিক্স ডিজাইনের চমৎকার একটি বই গ্রাফিক্স ডিজাইন বই PDF Download শেয়ার করবো, যেটি অনুশীলনের ফলে আপনি অতিরিক্ত কোন কোর্স না করেই বেশ ভালো দক্ষতা অর্জন করতে পারবেন।



গ্রাফিক্স ডিজাইন বই PDF Download

আজকের শেয়ার করা বইটি মূলত ফটোশপ নিয়ে। আর আপনারা জানেন যে, ফটোশপ খুবই শক্তিশালী এবং জনপ্রিয় একটি কম্পিউটার অ্যাপলিকেশন। গ্রাফিক্স ডিজাইনে এই সফটওয়্যারটির বিকল্প হয়তো কিছু আছে। তবে বলা যায় এটির সমকক্ষ কেউ নেই। প্রতিবছর আপডেট এবং নতুন নতুন সব ফিচার যু্ক্ত হওয়ায় এটির জনপ্রিয়তা এখন আকাশচুম্বি।

আর গ্রাফিক্স ডিজাইন শিখতে হলে আপনাকে ফটোশপ শিখতে হবে। যারা ফটোশপ তথা গ্রাফিক্স ডিজাইন শিখতে প্রবল আগ্রহী তাদের কথা চিন্তা করে গ্রাফিক্স ডিজাইনিং শিখার কমপ্লিট এই সমাধান। এর ফলে আপনাকে আর মোটা অঙ্কের টাকা খরচ করে ও সময় নষ্ট করে বিভিন্ন ট্রেনিং সেন্টারে দৌড়াদোডি করতে হবে না।

মোবাইল দিয়ে Graphic Designing শিখা কোর্স দেখতে এখানে ক্লিক করুন। 

learn graphic design

 

Download Graphics Design Bangla Book

Or More Resource for Click Here

আপনি খুব সহজেই এই বইটি ডাউনলোড করে অফলাইনে ফটোশপ শিখতে পারবেন। বইটি বোঝার সুবিধার্থে বাংলায় রচনা করা হয়েছে এবং খুব সহজভাবে ফটোশপের প্রতিটি প্রয়োজনীয় বিষয় বোঝানো হয়েছে। আমরা বইটি আইটি বাড়ি থেকে সংগ্রহ করেছি।

ওয়েব ডিজাইন, ডেভেলপমেন্ট এবং ফ্রিল্যান্সিং শিখতে আমাদের ফেসবুক গ্রুপে যোগ দিন। আমরা আছি ইউটিউবেও। আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এই লিংক থেকে। গ্রাফিক্স ক্যারিয়ার সম্পর্কে জানতে এ আর্টিকেল টি পড়ে আসতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button