Educationকোর্সটেন মিনিট স্কুলস্কিল ডেভেলপমেন্ট

ঘরে বসে Spoken English কোর্স by মুনজেরিন শহীদ

মুনজেরিন শহীদের ঘরে বসে Spoken English কোর্স 

বর্তমান সময়ে ইংরেজি ছাড়া এক মুহূর্ত কল্পনার করা যায় না। পড়াশোনার থেকে শুরু করে চাকরি ক্ষেত্র  সবক্ষেত্রেই ইংরেজির প্রয়োজনীয়তা আকাশচুম্বী । তাই আপনাদের জন্য এবার নিয়ে মুনতাসির শহীদের  ঘরে বসে Spoken English কোর্সটি। আপনার জন্য একটা ঘরে বসে ইংরেজি শেখার জন্য  10 Minute School এর  ঘরে বসে Spoken English কোসটি হতে যাচ্ছে একটা কার্যকরি কোর্স। 

ঘরে বসে Spoken English কোর্সটি কাদের জন্যে? 

মূলত যারা ইংরেজি শিখতে চান তাদের জন্য এই কোর্সটি ।যারা গ্রামার ছাড়াই ইংরেজি শিখতে চান তাদের জন্য কোর্সটি হতে যাচ্ছে অনেক আকর্ষণীয় কারণ এখানে কোন গ্রামের মুখস্থ করার প্রয়োজন হচ্ছে না, জাস্ট বাস্তব উদাহরণ দিয়ে  কোর্সটি কে সাজানো হয়েছে ফলে আপনি সহজেই আয়ত্ত্ব করতে পারবেন । এছাড়াও যারা IELTS  এর Speaking Test ভালো করতে চান তাদের জন্য পোস্টটি অনেক উপকার হবে । উল্লেখ্য যে  মুনজেরিন শহীদ  IELTS পরীক্ষায় 8.5 (9)পেয়ে উত্তীর্ণ হয়েছিলেন ।



ঘরে বসে spoken English  কোর্স

ঘরে বসে spoken English কোর্সটিতে কি আছে?

➡️ ৮৩+ দৈনন্দিন জীবনের নানান রকম পরিস্থিতি নিয়ে বানানো ভিডিও টিউটোরিয়াল।

➡️ ৮৩+ দৈনন্দিন জীবনের কথোপকথন নিয়ে অডিওবুক

➡️ভোকাবুলারি ফ্ল্যাশ কার্ড

➡️নতুন পড়া গুলো রিভিশন করুন ট্রান্সক্রিপ্টের সাথে। এছাড়াও সংক্ষেপে হ্যাকস গুলো জেনে নিন নোটসের সাথে।

➡️ প্রতিটি ভিডিও এর পর কুইজ

➡️গ্রামার মুখস্থ ছাড়াই ইংরেজি শেখা

➡️ বাস্তব জীবনের পরিস্থিতির সাথে উদাহরণ দিয়ে বুঝানো

➡️ নিজেকে যাচাই করার জন্য কুইজ

➡️ কোর্স শেষে সার্টিফিকেট

ঘরে বসে স্পোকেন ইংলিশ

ইউনিভার্সিটির নানান প্রেজেন্টেশন বা কম্পিটিশনে, মাল্টি ন্যাশনাল কম্পানিতে স্বপ্নের চাকররিটির জন্যে অথবা বিদেশে পাড়ি জমাটে IELTS করার খাতিরে – স্পোকেন ইংলিশ দরকার সবখানে। কিন্তু প্রতিদিনের ব্যাস্ততায় কোচিং এ দৌড়ে বা কঠিন গ্রামারের নিয়ম মুখস্থ করার সময় বা ইচ্ছা কার কাছেই বা থাকে? আপনার রুমের চার দেয়ালের স্বাচ্ছন্দ্যেই শিখুন স্পোকেন ইংলিশ “ঘরে বসে স্পোকেন ইংলিশ” কোর্সের সাথেই।

ঘরে বসে spoken English কোর্সটি আপনার কেন করা উচিত ?

 আপনি যদি বর্তমান বিশ্ব দিকে তাকিয়ে দেখেন তাহলে দেখবেন যে ইংরেজি ছাড়া এক প্রকার চলায় কঠিনই। আপনি দেশের গণ্ডি পেরিয়ে একটু বাইরে পা রাখেন তাহলে দেখেন কথা বলার জন্য আপনি কিন্তু বাংলার ব্যবহার করতে পারবেন না তাই বাংলার পাশাপাশি দ্বিতীয় ভাষা হিসেবে আপনার ইংরেজী শিখা এক প্রকার আবশ্যিকই।এছাড়াও স্কুল-কলেজে প্রেজেন্টেশন হতে শুরু করে ব্যবসায়ী কথোপকথন বাইরে বায়ার সাথে কথা বলা ইত্যাদি সব ক্ষেত্রেই আপনার ইংরেজি প্রয়োজন । আর ঘরে বসে spoken english কোর্সের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হচ্ছে এখানে বাস্তব উদাহরণ কে কাজে লাগিয়ে শেখানোর চেষ্টা করা হয়েছে । ফলে আমরা সহজেই দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় ইংরেজি কথোপকথন গুলো এখান থেকে সহজেই শিখতে পারব ।

 কোর্সটির মূল্য কত ?

 কোর্সটির উল্লেখিত মূল্য হচ্ছে 4500 টাকা কিন্তু বর্তমানে টেন মিনিট স্কুলে সীমিত সময়ের জন্য 90% ছাড়ের অফার চলছে । তাই আপনি কোর্সটি মাত্র 450 টাকায় পাচ্ছেননিচে দেওয়া লিংকে মাধ্যমে আপনি কোর্সটি ক্রয় করতে পারেন ।

ঘরে বসে spoken English  কোর্স

যেকোনো ধরনের সমস্যায় পড়লে অবশ্যই আমাদের জানাবেন । আমাদের ফেসবুক গ্রুপে জয়েন হতে এখানে ক্লিক করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button