Free E-Booksচাকরী বাকরীডাউনলোড

প্রাইমারি শিক্ষক নিয়োগ এনালাইসিস বই PDF Download

প্রাইমারি শিক্ষক নিয়োগ মানে বড় একটি চাকরী যুদ্ধ এবং বড় প্রস্তুতি। বাংলাদেশের মতো সীমিত চাকরীর বাজারে কেউ চাকরীর একটি সুযোগ মিস করতে চায় না। আর প্রাইমারি শিক্ষক নিয়োগ মানে তো এলাহী ব্যপার। আর এই লড়াই আপনাকে প্রাইমারি শিক্ষক নিয়োগ এনালাইসিস বই PDF Download বইটি সাহায্য করতে পারে ব্যপকভাে।

প্রাইমারি শিক্ষক নিয়োগ এনালাইসিস বই PDF Download নিয়োগ পরীক্ষার জন্য দারুণ একটি বই। চমৎকার এ বইয়ে সবকিছু সাজানো গোছানো এবং পড়া মনে রাখার সহজ টেকনিক রয়েছে। সবচেয়ে ভালো লাগার একটি বিষয় হচ্ছে এই বইয়ের শুরুতেই রয়েছে গুরুত্বপূর্ণ সাজেশনগুলো। যার ফলে খুব সহজে বোঝা যায় প্রাইমারি নিয়োগ পরীক্ষার প্রস্তুতির জন্য কোন কোন টপিকগুলো পড়তে হবে এবং কোনগুলো বাদ দিতে হবে।

বাংলাদেশে প্রাথমিক শিক্ষক নিয়োগে যে পরিমাণ প্রার্থী চাকরীর জন্য আবেদন করে থাকে, তা আর অন্য কোন চাকরীতে হয় না। পরিসখ্যান বলে প্রতি ১ টি আসনের জন্য ২৫০ জন প্রার্থী লড়াই করে এই পরীক্ষায়। আর তাই প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা নিয়ে মানুষের মধ্যে অনেক ভীতিও কাজ করে। এই ভীতি দূর করতে প্রাইমারি শিক্ষক নিয়োগ এনালাইসিস বই PDF Download বইটি আপনাকে যে প্রস্তুতি এনে দেবে, তা অন্য কোন বইতে সম্ভব না।

আপনার হাতে যদি প্রস্তুতি নেয়ার জন্য সময় কম থাকে এবং এই সীমিত সময়ে ভালো প্রস্তুতি নিতে চান, সেক্ষেত্রে প্রাইমারি শিক্ষক নিয়োগ analysis বইয়ের বিকল্প কিছুই নেই। বইটি শিক্ষার্থীদের জন্য। তবে চাকরিজীবী এবং গৃহীণিরাও বইটি পড়ে যথেষ্ট উপকার পাবেন বলে আশা করছি।


প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা কোর্স কিনুন ৮০% ছাড়ে । কোর্স

টি কিনতে এখানে ক্লিক করুন।  প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা কোর্স

প্রাইমারি শিক্ষক নিয়োগ এনালাইসিস বই PDF Download

কি আছে এই বইতে? বইটি বাজার থেকে কেনার আগে আপনার অবশ্যই জানা দরকার এই বইতে কি কি আছে যার জন্য অন্য বইয়ের তুলনায় এটি ভালো। চলুন জেনে নেই।

১। এই বইয়ে উল্লেখিত সাজেশান্সের গুরুত্ব 1 Star, 2 Star … 6 Star দিয়ে বোঝানো হয়েছে। যার ফলে একজন শিক্ষার্থী খুব সহজেই বুঝবে, কোন প্রশ্ন তার জন্য গুরুত্বপূর্ণ এবং কতটা গুরুত্বপূর্ণ।

২। বইয়ের প্রতিটি টপিক সাজানো গোছানো এবং যথেষ্ট তথ্য উপাত্তের ভিত্তিতে উল্লেখ করা হয়েছে। যার ফলে এই বইটি পড়লে আপনার আর অন্য কোন বইয়ের সাহায্য নেয়া লাগবে না।

৩। বইয়ের শেষে বেশকিছু মডেল টেস্ট সংযুক্ত করা আছে। যা অনুশীলন করে আপনি নিজেকে আরে বেশি তৈরি করে নিতে সক্ষম হবেন।

এছাড়াও আরো অনেক সুবিধা রয়েছে এই বইয়ের, যা বাজারে প্রচলিত অন্য বইয়ের তুলনায় এটিকে শ্রেষ্ঠত্ব দান করেছে। বইটি ডাউনলোড করতে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করুন। এই আর্টিকেলে ব্যবহৃত ডাউনলোড লিংকগুলো সম্পূর্ণই এক্সটার্নাল। সুতরাং লিংকগুলো কখনও কখনও সঠিকভাবে কাজ নাও করতে পারে। বইগুলো পড়তে কিংবা ডাউনলোড করতে কোনও সমস্যা হলে কমেন্ট করে জানান। আমরা সমস্যা সমাধানের চেষ্টা করবো।

Download প্রাইমারি শিক্ষক নিয়োগ এনালাইসিস বই PDF

সবশেষে প্রাইমারি শিক্ষক নিয়োগ Analysis PDF বইয়ের শেষাংশে থাকা মডেল টেস্টগুলো ১ ঘণ্টা সময় ধরে সম্পন্ন করুন। কারণ, পরীক্ষার হলে যদিও সময় ১ ঘণ্টা ২০ মিনিট থাকবে, সেখানে কিছু সময় নষ্ট হয়ে যায়। তাই বাসায় আরেকটু কম সময় ধরে পরীক্ষা দিতে হবে। যাতে করে ১ ঘণ্টা ২০ মিনিটের মধ্যে সকল প্রশ্নের উত্তর দেয়া সম্ভব হয়।

শিক্ষার্থীরা সকল বিষয়ের ওপর নোট ও সাজেশান্স পেতে কোর্সটিকার সাথে আপডেট থাকো। তোমার পাঠ্যবই সংক্রান্ত আরো ভালো ভালো টিপস পেতে আমাদের অফিসিয়াল গ্রুপে জয়েন করো। আমরা আছি ইউটিউবেও। আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করো এখান থেকে

Related Articles

২ Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button