Book ReviewsFreelancingক্যারিয়ার কথনটেন মিনিট স্কুলডাউনলোডস্কিল ডেভেলপমেন্ট

ঘরে বসে আয় করুন PDF DOWNLOAD – জয়িতা ব্যানার্জী

ঘরে বসে আয় করুন  – জয়িতা ব্যানার্জী

 আসসালামু আলাইকুম । আশা করছি সবাই ভালো আছেন আজকে আমরা যে বইটি নিয়ে কথা বলব সেটা হচ্ছে গিয়ে রে বসে আয় করুন PDF DOWNLOAD  জয়িতা ব্যানার্জী ইটি নিয়ে।

বইটি কেন পড়বেন?

আমাদের মাঝে অনেকেই ঘরে বসে আয় করার জন্য বিভিন্ন গণমাধ্যমে ফ্রিল্যান্সিং এর উপায় খুঁজে থাকে। অনেক সময় অনেকে খুব বেশি তথ্য না নিয়েই বিভিন্ন কাজে যুক্ত হয়ে যায় এবং প্রতারণার শিকার হয়।

এসকল ঘটনা থেকে রক্ষা পেতে দরকার ফ্রিল্যান্সিং নিয়ে একটি স্বচ্ছ ধারণা, যা পাওয়া সম্ভব ‘ঘরে বসে আয় করুন’ বইটি থেকে।

বইটি কাদের জন্য?

মূলত যারা ফ্রিল্যান্সিং নিয়ে আগ্রহী প্রার্থী সম্পর্কে জানতে আগ্রহী তাদের কেন্দ্র করে বইটি লিখেছেন আপনি যদি ফ্রিল্যান্সিং করতে আগ্রহী হন এবং প্রতারণার হাত থেকে রক্ষা পেতে চান তাহলে আপনার বইটি পড়া উচিত বলে আমি মনে করি। আমি নিজে বইটি পড়ে দেখেছি সেখানে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে । আপনি যদি ফ্রিল্যান্সিং করতে চান তাহলে বইটি আপনাকে আত্মবিশ্বাস জোগাবে এবং আপনাকে ফ্রিল্যান্সিং ক্যারিয়ার নানাভাবে সহায়তা করবে বলে আমি মনে করি।

 বইটিতে কি কি রয়েছে?

 আগেই বলেছি বইটিতে মূলত ফ্রীলান্সিং বিষয় নিয়ে লেখা। এতে মোট 12 টি অধ্যায় রয়েছে । প্রত্যেকটি অধ্যায়ে গুরুত্বসহকারে নিয়ে নানা বিষয় সম্পর্কে আলোচনা করা হয়েছে । বইয়ের শেষের পাতা কিছু গুরুত্বপূর্ণ স্কিল তথা গ্রাফিক্স ডিজাইন ওয়েব ডেভেলপমেন্ট এন্ড ডিজিটাল মার্কেটিং সম্পর্কে বিশদভাবে আলোচনা করা হয়েছে এছাড়াও বইটিতে আলোচনা করা হয়েছে ফ্রিল্যান্সিংয়ের হাতে খড়ি নানা বিষয় সম্পর্কে যেমন মার্কেটপ্লেস কি record-breaking কি কিভাবে মার্কেট রিচার্জ করে এবং ইত্যাদি আরও নানা বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে।



এক নজরে দেখে নিন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে

– একদম শুরু থেকে Freelancing এর Details Idea

– Market Place সম্পর্কে বিস্তারিত আলোচনা।

– Graphics Design এর Basic Idea

– Web Development এর ধারণা

– Inshot ব্যবহার করে ভিডিও এডিটিং এর ধারণা

– Marketplace ও Payment Method এর Idea

ghore bose aay korun pdf download

বইটির মূল্য কত?

 বইটির পিডিএফ ভার্সন আপনি চাইলে নিতে পারবেন এরমধ্যে মূল্য হচ্ছে পিডিএফ এর মুদ্রিত মূল্য হচ্ছে 150 টাকা তবে আপনি যদি আমাদের দেওয়া লিঙ্ক থেকে নেন 50% ছাড় অর্থাৎ 75 টাকায় আপনি পেয়ে যাবেন তাই আর দেরি না করে বইটি  নিয়ে ফেলুন  এবং আপনার ক্যারিয়ারকে প্রসারিত করুন ।

ঘরে বসে আয় করুন – জয়িতা ব্যানার্জী

বইটি ডাউনলোড করে এখন আপনি সঠিক ভাবে শুরু করতে পারেন আপনার ফ্রিল্যান্সিং এর যাত্রা। এছাড়াও বইয়ের পাশাপাশি ঘরে বসে Freelancing কোর্স টি করে নিতে পারেন যা আপনার ক্যারিয়ার গঠনে আরো এক ধাপ এগিয়ে নিবে। কোর্সটি সম্পর্কে আরো বিস্তারিত জানতে স্কিল তৈরি করে ঘরে বসে আয় করুন নিশ্চিন্তে আর্টিকেলটি পড়তে পারেন।

 

এছাড়াও যেকোন ধরনের জিজ্ঞাসা থাকলে আমাদের কে জিজ্ঞাস করতে পারেন। আমাদের ফেসবুক গ্রুপে এড হতে চাইলে এখানে ক্লিক করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button